দেবহাটায় মাদক বিরোধী সাইকেল র‌্যালি

এখন সময়: শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪, ০৩:২৮:৩৫ এম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটার পারুলিয়ার স্বেচ্ছাসেবী সংস্থা ফেয়ার মিশনের আয়োজনে সোমবার সকালে মাদক বিরোধী সাইকেল র‌্যালি বের হয়েছে। প্রধান অতিথি হিসেবে র‌্যালির উদ্বোধন করলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ নজরুল ইসলাম।

মাদককে না বলুন, জীবনকে সুন্দর করুন এই ¯েøাগানকে সামনে রেখে এবং দেবহাটা উপজেলাসহ সর্বস্তরের জনগণকে মাদকের বিরুদ্ধে জনসচেতন করার লক্ষে দেবহাটায় সাতক্ষীরা তথা দেশের মধ্যে সবচাইতে বড় ৪শ সাইক্লিষ্টদের অংশগ্রহণে মাদক বিরোধী প্ররোচণামূলক সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়।

উপজেলার পুষ্পকাটি মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ রফিকুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও রাফসান গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক আবু হাসান।

ফেয়ার মিশনের পরিচালক কাদের মহিউদ্দীনের সঞ্চালনায় মাদক বিরোধী র‌্যালিটি উদ্বোধনের পরে কুলিয়া, পারুলিয়া, সখিপুর, গাজীরহাট ও দেবহাটা উপজেলা সদরে পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভায় কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম, পারুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আর.কে.বাপ্পাসহ জনপ্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।

শেষে পারুলিয়ায় রায়হান চত্বরে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র এএসপি এসএম জামিল আহমেদ। সভাপতিত্ব করেন দেবহাটা থানার ওসি (তদন্ত) ফরিদ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক আর.কে.বাপ্পার সঞ্চালনায় এসময় স্বাগত বক্তব্য রাখেন ফেয়ার মিশনের পরিচালক আব্দুল কাদের মহিউদ্দীন। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর। র‌্যালি এবং পথসভা ও উদ্বোধনী অনুষ্ঠান  ফেয়ার মিশন ফেইসবুক আইডি থেকে সরাসরি লাইভ দেখানো হয় এবং র‌্যালিটি স্থানীয় জনতা হাত নেড়ে শুভেচ্ছা জানান। আয়োজক কমিটির পরিচালক কাদের মহিউদ্দীন অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।