শরণখোলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে র‌্যালি

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:৪৬:১৮ পিএম

শরণখোলা (বাগেররহাট) প্রতিনিধি : “সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ চাই” এই শ্লোগান নিয়ে সৌহার্দ্য সম্প্রীতি হোক বাংলাদেশের সকল মানুষের অঙ্গিকার। এই প্রতিপাদ্য নিয়ে শরণখোলায় মত বিনিময় সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে ।

২১ অক্টোবর সকালে উপজেলা অডিটোরিয়ামে শরণখোলা উপজেলা প্রশাসন, পুলিশ, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, মসজিদের ইমাম, মন্দির কমিটির সভাপতি, সাংবাদিক ও সুধীজনের সমন্বয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য  রাখেন  উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, থানা পুলিশের অফিসার ইনচার্জ সাইদুর রহমান , উপজেলা আ.লীগের সভাপতি আজমল হোসেন মুুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, রায়েন্দা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মো. মনিরুজ্জামান, হিন্দু বৌদ্ধ খৃষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি বাবুল দাস, শরণখোলরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আ. মালেক রেজা, শরণখোলা প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন প্রমূখ।

সভায় বক্তারা সম্প্রতি কুমিল্লায় ঘটে যাওয়ার ঘটনা উল্লেখ করে বলেন, আমরা সবাই সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রাখার লক্ষে এক সাথে কাজ করবো।  এই হোক আমাদের অঙ্গিকার । পরে আলোচনা শেষে একটি র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে