লোহাগড়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থী আশরাফুলকে আ.লীগ থেকে বহিস্কার

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১০:৪২:৩৭ পিএম

মাহফুজুল ইসলাম মন্নু, লোহাগড়া (নড়াইল) : আসন্ন লোহাগড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হওয়ায় আশরাফুল আলমকে দল থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় লোহাগড়া রাম নারায়ন পাবলিক লাইব্রেরী হল রুমে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন এ তথ্য জানান। আশরাফুল আলম বর্তমান লোহাগড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং যুবলীগের সভাপতি ।

সংবাদ সম্মেলনে মুন্সি আলাউদ্দীন বলেন, গত ১৩ অক্টোবর  উপজেলা আওয়ামী লীগের ৯ সদস্য বিশিষ্ট কমিটির এক জরুরী সভায় তাকে সাময়িক বহিস্কারের সিদ্ধান্ত হয়। একই সাথে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করার জন্য নড়াইল  জেলা আওয়ামী লীগকে লিখিত সুপারিশ করা হয়েছে। তিনি আরও জানান, দলের শৃঙ্খলা ভঙ্গ করে কেউ বিদ্রোহী প্রার্থীর সাথে কাজ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহন করা হবে।

 সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিকদার আজাদ রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফয়জুল হক রোম, যুগ্ম সম্পাদক শেখ সিহানুক রহমান, সাজ্জাদ হোসেন মুন্না, সলিমউল্লাহ পাপ্পু, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, সম্পাদক জাকির হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমানকে দলের মনোনয়ন দেওয়া হয়েছে এবং তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করছেন। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম। তিনি জগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। এ ছাড়া বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির মঈন হাসান কাজল কাস্তে-হাতুড়ি প্রতিক নিয়ে নির্বাচন করছেন।