শৈলকুপায় জেলা প্রশাসকের মতবিনিময় সভায় ও গ্রাম পুলিশদের বাইসাইকেল বিতরণ

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:২৭:৫৬ পিএম

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, বীরমুক্তিযোদ্ধা, ইমাম, গণ্যমান্য ব্যাক্তিগণ ও সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও অনুষ্ঠিত হয়েছে।

সোমবার  সকাল ১১টায় উপজেলা পরিষদের সভা কক্ষে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতিমা লিজার সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রশাসক মজিবর রহমান।  তিনি সকল দপ্তর প্রধান, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের কাছ থেকে উপজেলার উন্নয়ন ও চলমান সমস্যা সম্পর্কে খোঁজ নেন।

সভার পূর্বে জেলা প্রশাসক প্রত্যন্ত অঞ্চলে আত্মহত্যা, যৌন হয়রানি, বাল্যবিবাহ দূরীকরণ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ এবং  অপরাধ নিয়ন্ত্রণ করতে গ্রাম পুলিশদের মাঝে উপজেলার ১৪টি ইউনিয়নে ৯৯ জন গ্রাম পুলিশকে একটি করে বাইসাইকেল প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, শৈলকুপা  উপজেলা পরিষদ চেয়ারম্যান শেফালী বেগম, শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজম , উপজেলা ভূমি কর্মকর্তা পার্থ প্রতিম শীল, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুন্নবী কালু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রাশেদ আল মামুন, বিভিন্ন দপ্তর প্রধান এবং গনমাধ্যম কর্মী প্রমুখ।