দেবহাটা থানায় ওসি হিসেবে শেখ ওবায়দুল্লাহর যোগদান

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১২:২৫:৪৮ এম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: দেবহাটা থানায় ওসি হিসেবে শেখ ওবায়দুল্লাহ সোমবার যোগদান করেছেন। এসময় দেবহাটা থানার ওসি (তদন্ত) ফরিদ আহমেদ ও সেকেন্ড অফিসার এসআই মোবাশে^রসহ থানার সকল অফিসার ফোর্স তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

শেখ ওবায়দুল্লাহ ২০০৬ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ইতোপূর্বে কুষ্টিয়া জেলায় পিবিআইতে কর্মরত ছিলেন। তিনি যশোর জেলার কেশবপুর উপজেলায় একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতা একজন স্কুল শিক্ষক ছিলেন। পারিবারিক জীবনে শেখ ওবায়দুল্লাহ এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক।

মঙ্গলবার দুপুরে ওসির অফিস কক্ষে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে ওসি শেখ ওবায়দুুল্লাহ জানান, থানা এলাকায় সকল ধরনের অপরাধ বিশেষ করে মাদক, চোরাচালানী, সন্ত্রাসী কর্মকাণ্ড ও ইভটিজিং দূর করায় হবে তার কাজ। আর এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখাসহ সকল অপরাধ দূর করতে তিনি সাংবাদিকবৃন্দসহ সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, থানায় আসতে কোন মাধ্যম লাগবে না।

উল্লেখ্য, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা গত এক সপ্তাহ আগে চুয়াডাঙ্গা জেলাতে বদলী হলে শেখ ওবায়দুল্লাহ সোমবার রাতে নতুন ওসি হিসেবে যোগদান করেন।