সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজে এইচএসসি ফরম পূরণের টাকা ফেরত

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ১১:৫৪:৩৬ পিএম

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের ফকিরহাট সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজে ২০২০ সালে উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার্থীদের ফরম পূরণের টাকা ফেরৎ ও স্বাস্থ্য সচেতনাতায় উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান বৃহস্পতিবার দুপুর ১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

করোনাভাইরাসের কারণে ২০২০ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ায় বিশেষ পদ্ধতিতে ফলাফল ঘোষণা করা হয়। ফলে যশোর বোর্ড থেকে ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজের ফরম পূরণ করা ২১৬ জন পরীক্ষার্থীকে জন প্রতি ১০৬৫ টাকা করে ফেরত প্রদান করে। বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রীদের মাঝে ফরম পূরণের টাকা ফেরত প্রদান করেন।

সরকারি ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ অমিত রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের সম্মানিত অতিথি ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সানজিদা বেগম। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার, কলেজের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মনোতোষ রায় কেস্ট।

অনুষ্ঠান শেষে কলেজ চত্বরে জেলা প্রশাসক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৃক্ষ রোপণ করেন।