মণিরামপুরে অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে বাড়ি থেকে উচ্ছেদে হুমকির অভিযোগ

এখন সময়: শনিবার, ১ জুন , ২০২৪, ০৪:১১:২৩ এম

নিজস্ব প্রতিবেদক : বসত বাড়ি ও ফসলি জমি থেকে উচ্ছেদসহ খুন-জখমের হুমকি দেয়ায় যশোরের মণিরামপুর উপজেলার মনোহরপুর গ্রামের উজ্জল কুমার বালা নামে এক ব্যক্তির বিরুদ্ধে জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার একই গ্রামের বাসিন্দা সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্পোরাল নারায়ণ চন্দ্র মল্লিক এ অভিযোগ করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেছেন, উজ্জল কুমার বালা ও তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। উজ্জল ও তার বাহিনীর সদস্যদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায় না। গত ২৯ মার্চ সঞ্জয় বিশ্বাস নামে ভারতীয় এক নাগরিক মাদকসহ বেনাপোল থেকে আটক হয়। এ সময় উজ্জল বিশ্বাস কৌশলে পালিয়ে যায়। উজ্জল বিশ্বাস মাদকের ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকাণ্ড করে কোটি টাকার মালিক হয়েছেন।
অভিযোগে আরো বলা হয়, নারায়ণ চন্দ্র মল্লিক দীর্ঘদিন সেনাবাহিনীতে চাকরি শেষে অবসর নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করছেন। সমাজ বিরোধী কার্যকলাপের প্রতিবাদ করায় উজ্জল বালা ও তার সন্ত্রাসী বাহিনী তার ওপর চরম ক্ষিপ্ত হয়েছে। সম্প্রতি উজ্জল বালা ও তার লোকজন তাকে বসত বাড়ি থেকে উচ্ছেদ ও ফসলি জমি দখল করে নেবে বলে হুমকি দিচ্ছে। উজ্জলের কথা না শুনলে তাকে ও তার পরিবারের সদস্যদের খুন-জখম করবে বলে হুমকি দিচ্ছে। এতে নারায়ণ চন্দ্র মল্লিক পরিবারের সদস্যদের নিয়ে চরম আতঙ্কে দিন পার করছেন।
উজ্জল বালাকে আটক ও আইনের আওতায় এনে এলাকার শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনতে জেলা প্রশাসন, র‌্যাব মহাপরিচালকসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে এ অভিযোগ দেয়া হয়েছে।