দোয়াত কলম প্রতীকের পক্ষে সদর উপজেলাবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান বিপুলের

এখন সময়: বুধবার, ২৯ মে , ২০২৪, ১১:৫৪:০৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলায় সত্য ও সভ্যতার পক্ষে অবস্থান নিতে দোয়াত কলম প্রতীকে উপজেলাবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন চেয়ারম্যান প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল। সোমবার (১৩ মে) চাঁচড়া ইউনিয়নের পুলেরহাট হাইস্কুলে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি সবাইকে এ আহবান জানান।
তিনি বলেন, বিজয়ী হলে সদর হবে স্মার্ট ও সন্ত্রাসমুক্ত উপজেলা। আমার ভ‚মিকা হবে সেবকের মত। বঙ্গবন্ধু আদর্শ বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী উন্নয়ন কর্মযজ্ঞে সারথি হিসেবে কাজ করবো। কোন ষড়যন্ত্রে কেউ কান দেবেন না। ষড়যন্ত্রকারী কখনো স্থায়ী হতে পারবে না।
জেলা শ্রমিকলীগের শ্রম ও কল্যাণ সম্পাদক সেলিম রেজা পান্নুর সার্বিক তত্ত¡াবধানে, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজহার হোসেন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, সদস্য উপাধ্যক্ষ সাইফুল ইসলাম তুহিন, ভাইস চেয়ারম্যান প্রার্থী শেখ জাহিদুর রহমান লাবু, চাঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন, আওয়ামী লীগ নেতা গাজী মহসিন টিটো, শহিদুল ইসলাম, আনোয়ারুল মোল্লা, বজলুর রহমান, আবুল কাশেম, সোহেল রানা জনি, ফজর আলী, ইমরান হোসেন, আলতাফ হোসেন, আনিচুর রহমান, মশিউর রহমান, আব্দুল মজিদ, ডা. রফিকুল ইসলাম, আবুল হোসেন ও মজিবার রহমান।