বসুন্দিয়ায় বৃষ্টির পানি সরানো নিয়ে মারপিটের মামলা, আসামি ৪

এখন সময়: বৃহস্পতিবার, ৩০ মে , ২০২৪, ১০:২৬:৩৪ এম

নিজস্ব প্রতিবেদক : যশোরে বাড়ির উঠানে জমে থাকা বৃষ্টির পানি সরিয়ে দেয়া নিয়ে বাকবিতÐার জেরে মারধরে জখম করার ঘটনায় একই পরিবারের চারজনের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১১ মে যশোর সদর উপজেলার বসুন্দিয়া বাজার এলাকায়।
আসামিরা হলো, ওই এলাকার মৃত কলম শেখের দুই ছেলে হাসান শেখ (৩০), মহাসিন (২০), কলম শেখের স্ত্রী রাজিয়া বেগম (৫০) এবং হাসান শেখের স্ত্রী তানিয়া খাতুন (২৬)।
ওই এলাকার রোকনুজ্জামানের মেয়ে শায়লা খাতুন (২২) এজাহারে উল্লেখ করেছেন, আসামিরা তার চাচা, চাচী এবং চাচাতো দাদী। তারা ওই এলাকায় পাশাপাশি বসবাস করেন। তাদের কোন ভাই নেই। তার পিতা মানষিক রোগী। যে কারনে তাদের জায়গা জমি নানা ভাবে দখলের জন্য পাঁয়তারা করে আসছে। প্রতিনিয়ত নানাভাবে অত্যাচার করতে থাকে। ইতোপূর্বে একাধিকবার তাদের ওপর আক্রমন করে তার বাবা মা ও বোনকে মারপিটে জখম করেছিলো। কিন্তু প্রতিবার সহ্য করে নেন। গত ১১ মে সকালে বাড়ির উঠানে বর্ষার পানি জমে। তার মা ফরিদা বেগম (৩৮) ওই পানি সরিয়ে দিচ্ছিলেন। সে সময় আসামিরা বাঁশের লাঠি নিয়ে সেখানে দাড়ায় এবং তার ওপর আক্রমন করে। তার হাতে মাথায়, বুকে পিঠে, পায়ে বেধড়ক মারপিট করে। তাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। সে সময় তার গলাই থাকা ১২ আনা ওজনের একটি সোনার চেইন ছিনিয়ে নেয়। এ সময় তার বোন লায়লা এগিয়ে গেলে তাকেও মারপিট করা হয়। পরনের কাপড় টেনে শ্লীলতাহানী ঘটায়। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ছেড়ে দেয়। পরে তার মা ফরিদা বেগম ও বোন লায়লাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসাবে রেকর্ড করে।