যশোর ক্যান্টনমেন্ট কলেজে দিনব্যাপী বৈশাখী মেলা

এখন সময়: শুক্রবার, ১০ মে , ২০২৪, ০৩:০৩:৫৫ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর ক্যান্টনমেন্ট কলেজে বৈশাখী মেলা হয়েছে। শনিবার কলেজ প্রাঙ্গনে ছিল এই আয়োজন। পাশাপাশি এদিন কলেজের বিভিন্ন  সংস্কার ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়। এ ছাড়াও আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। দিনব্যাপী এ মেলায় ১৫টি স্টল দর্শনার্থীদের জন্য উন্মুক্ত ছিল।        

এতে প্রধান অতিথি ছিলেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ। প্রধান অতিথি বলেন, কৃষিনির্ভর বাংলাদেশের সংস্কৃতির গভীরে প্রোথিত রয়েছে বাঙালি পরিচয়ের প্রকৃত চেতনা। আমরা আমাদের সংস্কৃতিকে সাথে নিয়ে এগোতে চাই।

প্রধান অতিথি কলেজের অডিটোরিয়াম, অভিভাবক শেড, প্রথম ও দ্বিতীয় প্রবেশ ফটক, মাতৃছায়া ডে-কেয়ার সেন্টার, ২৫,০০০ বর্গফুট রাস্তা, বিএনসিসি ও রোভার রুম, জিমনেসিয়াম, পার্কিং শেড, পুকুরের ঘাট ও পাড় বাঁধানো, ওয়াকওয়ে এবং অনার্স ভবনের পুনঃসংস্কার কাজসহ বৈশাখী মেলার উদ্বোধন এবং বৃক্ষরোপণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জিওসি’র সহধর্মিনী খাদিজা হক চৌধুরী।

সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ কর্নেল নুসরাত নুর আল চৌধুরী। অতিথি ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল এ.বি.এম হুমায়ুন কবীর ও বিগ্রেডিয়ার জেনারেল এহসানুল হক। উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক অধ্যাপক ড. কাজী ইকবালুর রশিদ, তবিবর রহমান, সাদিয়া হোসেন, সৈয়দ রেশমা পারভীন, আব্দুল হামিদ, এস.এম তাজউদ্দিন প্রমুখ।