বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় পুলিশ কনস্টেবল কারাগারে

এখন সময়: শনিবার, ৪ মে , ২০২৪, ০৫:০৬:২৯ এম

 

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় আল আমিন শেখ নামে এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে পুলিশ। সোমবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে রোববার বাগেরহাট আদালতে পর্নোগ্রাফি আইনে  মামলা করেন এক তরুণী। ওইদিন বাগেরহাট পুলিশ লাইন থেকে তাকে আটক করে বাগেরহাট মডেল থানা পুলিশ।  আটক আল আমিন শেখ খুলনা জেলার তেরখাদা উপজেলার মোজাফফর শেখের ছেলে। তিনি বাগেরহাট সদর থানায় পুলিশ কনস্টেবল পদে কর্মরত আছেন।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী ওই তরুণী পারিবারিক আইনে একটি মামলা আদালতে চলছিল। ওই মামলার সূত্রে পুলিশ কনস্টেবল আল আমিন শেখের সাথে তরুণীর পরিচয় হয়। ওই মামলায় তরুণীর পক্ষে কাজ করার আশ্বাস দেন। সে সুযোগে তাকে বিয়ের প্রলোভন দেয় এবং একটি ভুয়া কাবিন নামায় স্বাক্ষর নেয়। পরে তারা দুজনে স্বামী-স্ত্রী হিসেবে বাগেরহাটের একটি আবাসিক হোটেলে থাকতেন। এক পর্যায়ে পুলিশ কনস্টেবল আল আমিন শেখ ওই তরুনীর সাথে শারীরিক সর্ম্পকের ভিডিও ধারণ করেন মুঠোফোনে। পরে ওই তরুণী স্ত্রী হিসেবে আল আমিনের বাড়ি যেতে চাইলে আল আমিন শেখ জানায় কোনো বিয়ে হয়নি, ওটা ভুয়া ছিল। আল আমিনের সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে নেয়ার প্রস্তাব দেয় এবং বিষয়গুলো কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে বাগেরহাট আদালতে মামলা দায়ের করেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।