ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

এখন সময়: বৃহস্পতিবার, ৯ মে , ২০২৪, ০৮:৪৫:৩১ পিএম

 

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। আহত হয়েছে মোটর সাইকেল চালক। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে খুলনা সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহা কালভার্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান সরদার (৩৫) সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে।

ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ এস এম শরিফুল ইসলাম জানায়, চুকনগর এলাকা থেকে ছেড়ে আসা একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল ও একই এলাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক খুলনা সাতক্ষীরা মহাসড়কের আঙ্গারদহা কালভার্ট নামক স্থানে পৌঁছুলে দ্রুতগতি সম্পন্ন ট্রাক মোটর সাইকেলটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল চালক ও যাত্রী সড়কের উপর ছিটকে পড়লে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান সরদার (৩৫) নিহত হয়। আহত মোটরসাইকেল চালক সাতক্ষীরা সদরের ঘোনা গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলামকে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দীন জানান, ধাক্কা দিয়ে ট্রাক পালিয়ে যায় এবং নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।