কেশবপুর প্রেসক্লাবের নবনির্বাচিতদের শুভেচ্ছা

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০২:৪৯:৪১ পিএম

কেশবপুর (পৌর) প্রতিনিধি: কেশবপুর প্রেসক্লাবের নবনির্বাচিতদের মঙ্গলবার বিকেলে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব বাংলাদেশ)-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। প্রেসক্লাবের হলরুমে নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান ও বক্তব্য দেন ভাব বাংলাদেশের প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।

ভাব বাংলাদেশের ফিল্ড অফিসার কামরুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি আশরাফ-উজ-জামান খান, সহসভাপতি আব্দুল হাই সিদ্দিকী ও মোতাহার হোসাইন, সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, যুগ্ম সাধারণ  সম্পাদক উৎপল দে ও আব্দুল্লাহ আল ফুয়াদ, কোষাধ্যক্ষ শামসুর রহমান, দপ্তর সম্পাদক মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ শাহীনুর ইসলাম, গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, নির্বাহী সদস্য মেহেদী হাসান জাহিদ, আব্দুস সাত্তার মোল্লা এবং আব্দুল করিম।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সামসুজ্জামান। পরে ভাব বাংলাদেশ থেকে প্রকাশিত ‘গ্রামীণ বাংলাদেশের মানসম্মত শিক্ষা: কল্পনা থেকে বাস্তবে রুপান্তরথ বইটি প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন সংস্থার প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমান।