কেশবপুর প্রেসক্লাবের নেতৃত্বে আশরাফ-জয়দেব

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৭:১৬:৫৬ এম

কেশবপুর (পৌর) প্রতিনিধি : কেশবপুর প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রোববার ভোটগ্রহণ সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে প্রেসক্লাবের ৫৮ জন ভোটারের ভেতর ৫৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 
কেশবপুর প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান ৩৩ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী  আজিজুর রহমান পেয়েছেন ২২ভোট,  সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী ৩৩ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ওয়াজেদ খান ডাবলু পেয়েছেন ১৯ ভোট। বিজয়ী সহসভাপতি পদে আব্দুল হাই সিদ্দিকী ৩৯ ভোট ও  মোতাহার হোসাইন ৩৩ ভোট পান। তাদের নিকটতম প্রতিদ্ব›দ্বী  রুহুল কুদ্দুস ২৫ ভোট পান। বিজয়ী যুগ্ম সাধারণ সম্পাদক পদে উৎপল দে ৩৩ ভোট ও আব্দুল্লাহ আল ফুয়াদ ২৮ ভোট পান। তাদের নিকটতম প্রতিদ্ব›দ্বী সিদ্দিকুর রহমান ২৬ভোট পান। বিজয়ী কোষাধ্যক্ষ পদে শামসুর রহমান ৩০ ভোট। তার নিকট তম প্রতি›দ্বী রুহুল আমিন বিশ্বাস ১৯ ভোট পান। দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান পান ৩৮ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সোহেল পারভেজ ১৫ভোট পান। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীনুর ইসলাম ২৯ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী সুশান্ত মল্লিক ২৪ভোট পান। বিনাপ্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী হন গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান। নির্বাহী কমিটির ৫টি সদস্য পদে বিজয়ী মেহেদী হাসান জাহিদ ৪৪ভোট, শাহিনুর রহমান ৪০ভোট, আব্দুস সাত্তার মোল্লা ৩৪ভোট, আব্দুর রাজ্জাক ৩২ভোট ও আব্দুল করিম ৩০ভোট পান। তাদের নিকট তম প্রতিদ্ব›দ্বী কবির হোসেন ২৪ভোট, তন্ময় মিত্র বাপী  ২৭ভোট ও আলমগীর ১০ভোট পান।
নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন কেশবপুর প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম। এছাড়া কমিশনের সদস্য ছিলেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও রুহুল আমীন খান। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পরপর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।