ইউএনও’র পদক্ষেপে ফুলতলায় মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানীকারী আটক

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০৩:৪৬:৪৭ পিএম

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: ফুলতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের দ্রুত পদক্ষেপে মাদরাসা ছাত্রীর শ্লীলতাহানিকারী জাকির হোসেনকে (৪০) আটক করা হয়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে ফুলতলা থানায় মামলা করলে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফুলতলার যুগ্নিপাশার দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১৩) গত রোববার প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ওই এলাকার আক্কাস আলী মোড়লের পুত্র জাকির হোসেন তার শ্লীলতাহানী ঘটায়। ভুক্তভোগী ওই পরিবার গত ৩ দিন ধরে থানা পুলিশে অভিযোগ করেও কোনো প্রতিকার পায়নি। এরপর বুধবার দুপুরে তারা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনকে বিষয়টি জানালে তিনি তৎক্ষনিকভাবে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যদের নিয়ে সন্ধ্যায় জাকিরের বাড়ি হানা দেয়। এ সময় কৌশলে জাকির হোসেনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে শ্লীলতাহানির কথা স্বীকার করে। এ ব্যাপারে যুগ্নিপাশা গ্রামের মৃত. মোকছেদ মোড়লের পুত্র রিকাবুল মোড়ল বাদি হয়ে জাকির হোসেনকে আসামি করে ফুলতলা থানায় মামলা করেন। পুলিশ বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, ফুলতলা উপজেলায় ইভটিজিং, শ্লীলতাহানি ও বাল্য বিবাহের কোন ঘটনা ঘটলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে এবং তাদের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না।