কালিগঞ্জে জন্মাষ্টমীতে বর্ণাঢ্য শোভাযাত্রা

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১২:৫২:৩০ পিএম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের মহাবতার ভগবান শ্রী শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষ এবং উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনের কর্মকর্তাদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উত্তর কালিগঞ্জ বাসটার্মিনাল সংলগ্ন কালীতলা পূজামন্ডপ এলাকা থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম। পরবর্তীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক সনৎ কুমার গাইনের সভাপতিত্বে বঙ্গবন্ধুর ম্যুরাল প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এসএম জগলুল হায়দার।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গ্রামডাক্তার মিলন কুমার ঘোষের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান, থানার অফিসার ইনচার্জ (ওসি) হালিমুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জী প্রমুখ।

আলোচনা সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখা ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে কৃষ্ণভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।