মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় বীরমুক্তিযোদ্ধাসহ ৬ জনকে কুপিয়ে জখম

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৭:৫১:৪৩ এম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : মাদক ব্যবসায়ে বাধা প্রদান করায় কালিগঞ্জে বীরমুক্তিযোদ্ধাসহ ৬ জনকে  কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে মাদক ব্যবসায়ীরা। ঘটনাটি ঘটেছে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে। 
গুরুতর আহতরা হলেন, কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর এলাকার মৃত জুম্মান শেখের ছেলে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী শেখ (৭০), তার ছেলে সাদেক শেখ (২২), মেয়ে হাফিজা খাতুন (২৬), একই এলাকার বারী শেখের ছেলে মাহবুবর রহমান (৩২), তার স্ত্রী রোজিনা খাতুন (২৮) এবং তাদের ছেলে তামিম শেখ (১২)। 
স্থানীয় সূত্রে জানা গেছে, রঘুনাথপুর গ্রামের বাসিন্দা বাহার আলী শেখের ছেলে লিয়াকাত শেখ (৫২) এবং তার ছেলে লিটন শেখ (৩০) দীর্ঘদিন যাবৎ গ্রামের মধ্যে ইয়াবা ও গাঁজা ব্যবসায় জড়িত। বিষয়টি নিয়ে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী বিভিন্ন সময় তাদেরকে মাদক বিক্রিতে বাধা সৃষ্টি করেন।
এর জের ধরে বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লিয়াকত গং দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে বীরমুক্তিযোদ্ধা ইমান আলীকে একা পেয়ে পরিকল্পিতভাবে কোপাতে থাকে। এ সময় বীরমুক্তিযোদ্ধার ছেলে সাদেক, মেয়ে হাফিজা, স্থানীয় মাহবুব তার স্ত্রী রোজিনা ও তাদের ছেলে তামিম এগিয়ে আসলে লিয়াকত গং তাদেরকেও কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। 
পরবর্তীতে গুরুতর আহত বীরমুক্তিযোদ্ধাসহ ৬ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে শুক্রবার (১২ আগস্ট) সকালে বীরমুক্তিযোদ্ধা ইমান আলী, সাদেক, হাফিজা, মাহবুব ও রোজিনাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।  
 এ ব্যাপারে জানার জন্য অভিযুক্ত লিয়াকাত শেখের বাড়িতে গিয়েও কাউকে পাওয়া যায়নি।
 থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হালিমুর রহমান জানান, বীরমুক্তিযোদ্ধার পরিবারের সাথে কথা হয়েছে। তারা এখনও লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।