মোংলায় ৬ হাজার ৫০ কেজি পুশকৃত চিংড়িসহ আটক ২

এখন সময়: রবিবার, ৩ জুলাই , ২০২২ ০৮:৩৬:০৫ am

মোঃ এরশাদ হোসেন রনি, মোংলা: মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের বিসিজি স্টেশন রূপসার একটি টহল দল অভিযান পরিচালনা করে বুধবার দুপুরে ৬ হাজার ৫০ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ করেছে। এঘটনায় জড়িত থাকায় দুইজনকে আটক করা হয়েছে।

কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ জানান,  গত মঙ্গলবার রাত সাড়ে ৭ টায় কোস্টগার্ড পশ্চিম জোনের অধীনস্থ বিসিজি স্টেশন রুপসা কর্তৃক খুলনা জেলার রুপসা থানার খান জাহান আলী টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি ট্রাক (যশোর-ট-১১-৪১৭৮) এর মধ্যে জেলি পুশকৃত চিংড়ি চট্টগ্রাম এর উদ্দেশ্যে বাজারজাত করণের লক্ষ্যে প্রস্তুত করা হচ্ছিল। এসময় কোস্ট গার্ড সদস্যরা ট্রাক তল্লাশী করে ৬ হাজার ৫০ কেজি জেলি পুশকৃত চিংড়িসহ ২ জনকে আটক করে।

আটককৃতরা হলো, সাতক্ষীরার উত্তর কাঠিয়া গ্রামের আব্দুর রহমান(৩৫),  একই উপজেলার মানিকতলা গ্রামের ফারুক গাজী (২০)।

পরবর্তীতে আটককৃত ২ জনকে ৩০ হাজার টাকা, সাতক্ষীরার মেসার্স সাব্বির ট্রান্সপোর্টকে ৫০ হাজার টাকা, মেসার্স যমুনা জাফর ফিসকে ২৫ হাজার  ও মেসার্স মনোয়ারা জাফর ফিসকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। জব্দকৃত ৬ হাজার ৫০ কেজি জেলি পুশকৃত চিংড়ি পরবর্তীতে এফআইকিউসি প্রতিনিধির  উপস্থিতিতে মাটিতে পুঁতে বিনষ্ট করা হয়।