লোহাগড়ায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

এখন সময়: বৃহস্পতিবার, ১৮ এপ্রিল , ২০২৪, ০৭:২৮:০৯ এম

মাহফুজুল ইসলাম মন্নু , লোহাগড়া: নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম ও ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকের ফাঁিসর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা, শিক্ষক ও এলাকাবাসী। বুধবার দুপুরে বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নায়ার সুলতানা, সহকারী শিক্ষক মোসা সেলিনা পারভিন, শেখ মো. সোহেল রানা, মো. হাবিবউল্লাহ প্রমুখ। বক্তরা ধর্ষক জাহিদ শেখকে দ্রুত আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাসিঁর দাবি জানান।

মামলায় উল্লেখ করা হয়, সোমবার বিকালে উপজেলার ইতনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির (১০) ও তার বান্ধবী ৪র্থ শ্রেণির ছাত্রীকে (৯) প্রতিবেশী চাচা ইতনা দক্ষিণপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে লম্পট জাহিদ শেখ (৬০) লেবু খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে যায়। ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ এবং ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এ সময় ৫ম শ্রেণির ছাত্রীর চিৎকার শুনে লোকজন এগিয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় ৫ম শ্রেণির মাতা বাদী হয়ে জাহিদ শেখকে আসামি করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।

গ্রামবাসীরা জানায়, ধর্ষক লম্পট জাহিদ শেখ ৬/৭টা বিয়ে করেছে এবং ঘরে ৪ স্ত্রী আছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ধর্ষিতাদের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং ধর্ষক জাহিদ শেখকে আটকের চেষ্টা চলছে।