রাষ্ট্রের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে : বিভাগীয় কমিশনার

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৯:৩১:৪৪ এম

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন এনডিসি বলেছেন, জাতীয় পতাকা ও মহান মুক্তিযুদ্ধকে আমরা অস্বীকার করতে পারি না। তেমনি দেশের জন্য বঙ্গবন্ধুর অবদানকেও অস্বীকার করা যাবে না। রাষ্ট্রের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে একটি সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়ে তুলবেন। আমরা তা অবশ্যই পারব। তাই উন্নয়নশীল রাষ্ট্র বাস্তবায়নে আমাদেরকে প্রোডাকডিটি বাড়ানোসহ ছেলে মেয়েদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

বুধবার বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদে সরকারি দফতরের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে মতবিনিময়ে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা প্রশাসক মনিরা বেগম, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলমগীর হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন,  কৃষি কর্মকর্তা মোহায়মেন আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুধন পাল ও মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুন।

শেষে খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হেসেন উপজেলার বারবাজার বেদে পল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে দেয়া আশ্রয়ণ প্রকল্পে ভূমিহীন হতদরিদ্্র পরিবারদের জন্য বরাদ্দ নতুন ঘর পরিদর্শন করেন।