কয়রায় চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৯:২৩:৫৮ পিএম

কয়রা (খুলনা) প্রতিনিধি: কয়রার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের চেয়ারম্যান আছের আলী মোড়ল ও তার ভাই তিনবারের নির্বাচিত সাবেক ইউপি সদস্য নাছের আলী মোড়লের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়নবাসী।

সোমবার বিকালে স্থানীয় ঘড়িলাল বাজার মোড়ে মানববন্ধনে ইউনিয়নের সকল ইউপি সদস্য ও মহিলা সদস্যসহ ইউনিয়নের শত শত নারী ও পুরুষ অংশ নেয়।

মানববন্ধন থেকে জানানো হয় ২০১৪ সালে জামায়াতের নেতাকর্মীদের আটককে কেন্দ্র করে পুলিশের উপর হামলা চালানো হয়। এ সময় ঘটনাস্থলে এক পুলিশ নিহত হয়। ওই সময় জামায়াত ও বিএপি নেতাকর্মীদের নামে পুলিশ বাদী হয়ে মামলা করেন। পরবর্তীতে ক্ষমতাসীন আওয়ামী লীগের একটি পক্ষের ষড়যন্ত্রে আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য নাছের আলী এবং তার ছোট ভাই বর্তমান চেয়ারম্যান আছের আলীকে জড়িয়ে পুলিশ রিপোর্ট দাখিল করেন। সম্প্রতি ঐ মামলায় আওয়ামী লীগ নেতা নাছের আলী ও তার ভাই ইউপি চেয়ারম্যান আছের আলী আদালতে হাজির হলে আদালত দু’ভাইকে জেলহাজতে প্রেরণ করেন। এ ঘটনায় দক্ষিণ বেদকাশি ইউনিয়নে চেয়ারম্যান আছের আলী ও তার ভাইয়ের নি:শর্ত মুক্তির দাবিতে সোমবার মানববন্ধন পালন করেন। আগামী বৃহস্পতিবার কয়রা সদরে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ সহ অনশন ধর্মঘট পালন করা হবে।

এ সময় মানববন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম খান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমরেশ সরকার, ইউপি সদস্য মাসুদ রানা, আবু বকর সিদ্দিক, তন্ময় সরকার, মহিলা মেম্বর বিথিকা রানী ,রেহানা খাতুন, যুবলীগ নেতা গাজী কবিরুল আলম প্রমুখ।