মণিরামপুর এ্যাসিল্যান্ড অফিসে বঙ্গবন্ধু ম্যুরাল উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০১:১৮:২২ পিএম

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর: মণিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) অফিসের ভবন নির্মাণের পাশাপাশি স্থাপিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। দীর্ঘদিনের জরাজীর্ণ ভবনের পরিবর্তে আধুনিক ভবন ও বঙ্গবন্ধুর ম্যুরাল এই অফিসটির সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে। 

রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ ম্যুরাল উদ্বোধন করেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। এ সময় প্রতিমন্ত্রী বলেন, একটা সময় ভুমি অফিস গুলোর করুণ দৃশ্য চোখে পড়তো। জরাজীর্ণ ভবনে পানি পড়ে গুরুত্বপূর্ণ ফাইল নষ্ট হয়ে যেতো। কিন্তু আজ এমন দৃশ্য আর নেই। অত্যাধুনিক ভুমি অফিস নির্মাণে সেই দুরবাস্থার আজ অবসান হয়েছে। আর এ সবকিছুর জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশের গ্রামীণ পর্যায় অবকাঠামো নির্মাণসহ অসহায় মানুষের আর্থসামজিক উন্নয়নে নানা প্রকল্প গ্রহণের মাধ্যমে বাস্তবায়ন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, এডিসি (রাজস্ব) তাপস কুমার পাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান, সহকারী কমিশনার (ভুমি) হরেকৃষ্ণ অধিকারি, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম, মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌরসভার প্যানেল মেয়র-১ কামরুজ্জামান কামরুল, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আলমগীর হোসেন প্রমূখ। এরপর প্রতিমন্ত্রী নবনির্মিত এ ভবনের সান্দনিক অফিস কক্ষ গুলো ঘুরে ঘুরে প্রদর্শন করেন। এ সময় তিনি কার্যলয়ের কর্মকর্তাদের বিভিন্ন সেবামূলক পরামর্শ প্রদান করেন।