সড়ক দুর্ঘটনায় আহত ইবি শিক্ষার্থীর মৃত্যু

এখন সময়: রবিবার, ৩ জুলাই , ২০২২ ০৮:৩৭:১৯ am

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় আহত তাহসিব হুসাইনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার (৭ মে) বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইয়াকুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তার বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়।

বিভাগীয় সূত্রে জানা গেছে, গত ১ মে ঝিনাইদহ জেলার ভাটই বাজার এলাকায় সাইকেলে যাচ্ছিল তাহসিব। এ সময় একটি বাসের ধাক্কায় সড়কে পড়ে গিয়ে তার মাথার পিছনের হাড় ভেঙে যায় এবং মস্তিষ্কে রক্ত জমাট বাঁধে। পরে সেখান থেকে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। এরপর চিকিৎসকরা তাকে ঢাকা নেয়ার পরামর্শ দেন।

পরে গত ৪মে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করানো হলে প্রথমদিনেই আইসিইউতে নেয়া হয়। পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক থাকলেও গতকাল শুক্রবার বিকেলে হঠাৎ করে অক্সিজেন সেচুরেশন কমে যায়। এ সময় ভেন্টিলেটর দিলেও হৃৎস্পন্দন অনেক কম ছিল। পরে রাত আনুমানিক ৮ টার দিকে তার মৃত্যু হয়।

বিভাগীয় সভাপতি প্রফেসর ডক্টর ইয়াকুব আলী জানান, শুক্রবার রাত ৮ টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাহসিবের মৃত্যু হয়েছে। শনিবার বাদ জোহর তার নিজ বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়।