চৌগাছার এসিল্যান্ডের মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা

এখন সময়: বৃহস্পতিবার, ২৮ মার্চ , ২০২৪, ০২:৪৫:৪৬ পিএম

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছার সহকারী কমিশনারের (ভূমি) এর  অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা করছে একটি চক্র। কেই প্রতারক চক্রের খপ্পরে না পড়ে সেজন্য জনসাধারণকে সচেতন করতে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার আরিফুজ্জামান ফেসবুকে পোস্ট দিয়েছেন।

জানা গেছে, সরকারি কর্মকর্তা বিশেষ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনারের (ভূমি) মোবাইল নম্বর ক্লোন করে এ ধরনের অপরাধ করে আসছে একটি চক্র। এরআগেও  উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের কাছ ফোন করে এই চক্রটি। 

বর্তমানে চৌগাছায় কোনো সহকারী কমিশনার (ভূমি) নেই। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা এসিল্যান্ডের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। সহকারী কমিশনার (ভূমি) এর  অফিসিয়াল মোবাইল নম্বরটি উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানার কাছে রয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজের সরকারি মোবাইলটিই বেশি ব্যবহার করেন। এর মধ্যে সেই মোবাইল নম্বরটি ক্লোন করে কয়েকজনের কাছে অর্থ দাবি করা হয়। বিষয়টি জানতে পেরে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুধবার সন্ধ্যায় ফেসবুক আইডিতে বিষয়টি সতর্ক করে। 

উক্ত নাম্বার থেকে ফোন দিয়ে কোন আর্থিক সহযোগিতা চাইলে উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করার জন্য সকলকে অনুরোধ করেছেন।