বেনাপোল স্থলবন্দরকে যারা ধ্বংস করতে আসবে তারা আস্তাক‚ড়ে নিক্ষেপ হবে: শেখ আফিল উদ্দিন এমপি

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০১:৪৪:২০ এম

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল :  যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠান বেনাপোল স্থলবন্দরকে কেউ ধ্বংস করতে আসলে তারা নিজেরাই আস্তাক‚ড়ে নিক্ষেপ হবে। এই বন্দরের প্রতি মহান আল্লার অশেষ রহমত বিরাজমান রয়েছে। এখানে হাজার হাজার শ্রমিক কায়িক পরিশ্রম করে নিজেদের ভাগ্য পরিবর্তনের পাশাপাশি দেশের আর্থিক অবকাঠামোগত উন্নয়নে বীরের মতো সহযোগিতা করছে। তাই, গুটি কয়েক সন্ত্রাসীচক্র যতই বৃষ্টির মতো বোমা বর্ষণ করুক না কেন, এই বন্দরের শ্রমিকদের বিতাড়িত করতে পারবে না। তার পূর্বে সেসকল চক্রান্তকারিসহ সন্ত্রাসীরা নিজেরাই আস্তাকুড়ে বিলীন হয়ে যাবে। শনিবার বিকেলে বেনাপোল স্থলবন্দর ৩ নম্বর গেটের সামনে বন্দরের দুইটি শ্রমিক সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণকালে একথা বলেন তিনি। 

বেনাপোল স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৮৯১ এর সভাপতি আক্তারুজ্জামানের সভাপতিত্বে ও  ৯২৫ এর সাধারণ সম্পাদক শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, গত ২৮ মার্চ একটি কুচক্রী মহলের পোষ্য সন্ত্রাসী রাশেদ বাহিনী দিনে দুপুরে এ বন্দরের শ্রমিকদের রক্ত খেতে বৃষ্টির মতো বোমা বর্ষণ করেছিল। আজ তারা কোথায় ?

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুসংগঠিত শান্তির দল। এ দলের নেতা-কর্মীরা কখনও সন্ত্রাসী কর্মকাণ্ড করেনা এবং কাউকে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার জন্য লালনও করেনা। কিন্তু, ওরা আওয়ামী লীগের নেতা বলে দাবি করে আবার সকল ধরণের ঘৃণিত সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে। তাই, যারা বোমাবাজিসহ ঘৃণিত অপরাধমূলক কর্মকান্ড করে তারা সন্ত্রাসী।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক ও আফিল গ্রæপের পরিচালক মাহবুব আলম লাবলু, যশোর জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সালমা আলম, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, শার্শা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামানসহ, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, সদস্য জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আল মামুন, সাধারণ সম্পাদক তৌহিদ, অপু, সাংগঠনিক সম্পাদক রুবেলসহ স্থানীয় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।