শার্শার ডিহি ইউনিয়ন আ.লীগের ইফতার মাহফিলে শেখ আফিল উদ্দিন এমপি’র অংশগ্রহণ

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০৫:১১:১১ এম

ইয়ানূর রহমান, শার্শা: যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, আমরা আল্লাহর সন্তুষ্টি ও নিজের কল্যানের জন্য রমজান মাসে রোজা রেখে থাকি। আমাদের রোজা কবুলের মালিক আল্লাহ। তারই কল্যাণে আমাদের জন্মভূমি বাংলাদেশ আজ সকল বালা মুছিবত থেকে মুক্ত রয়েছে। বিশ্বের বহু দেশ এখনো করোনাই জর্জরিত হয়ে চলেছে। আল্লার রহমতে আমরা অনেক ভাল আছি। আসুন রমজানের শেষ মুহূর্তে দেশ ও জাতির কল্যানের জন্য আল্লার দরবারে হাত তুলি। যাতে আমরা সকল মহামারী ও বালা মুছিবত থেকে ভাল থাকতে পারি।

শুক্রবার সন্ধ্যায় শার্শার ডিহি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন। পাকশিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় ডিহি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মুকুলের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিজাম উদ্দিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল।

এ সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলু, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা, উপজেলা আওয়ামী যুব মহিলা নেত্রী লিলিফুন্নাহার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার,  ডিহি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, ধর্ম বিষয়ক সম্পাদক নুর ইসলাম তরফদার, যুবলীগের সভাপতি ফজলুর রহমান, সহসভাপতি শফি উদ্দিন শাফা,  সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান পলাশ, ছাত্রলীগের সাবেক সভাপতি আয়ুব খান, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, নিজামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দীন খান, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার নিতু, আওয়ামী লীগ নেতা ডাঃ আনিছুর রহমান, প্যানেল চেয়ারম্যান কামরুজ্জামান জজ, ইউপি সদস্য রেজাউল ইসলাম, শহিদুল ইসলাম, আব্দুল মান্নান, সিদ্দিক জামানসহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।