পালিয়ে বিয়ের ৫দিন পর লাশ হলেন নববধূ

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০৯:২৭:৪০ পিএম

নিজস্ব প্রতিবেদক, বাঘারপাড়া : পালিয়ে বিয়ের ৫দিন পর নববধূ বিথী আক্তার (১৯) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বাঘারপাড়া উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে তার স্বামী আব্দুল্লাহর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত বিথী আক্তার (১৯) যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের বিল্লাল গাজীর মেয়ে।

পুলিশ ও বিথীর স্বজনরা জানান, পালিয়ে বিয়ে করায় মেয়ের ওপর তার বাবা বিল্লাল গাজীর অভিমান ছিল। পরে ছেলে ও মেয়ের পরিবারের মধ্যে মীমাংসা হয়। মঙ্গলবার রাতে বাবা বিল্লাল গাজীর সাথে কথা বলে স্বামীর সাথে একই কক্ষে ঘুমিয়ে পড়েন বিথী। বুধবার ভোরে সেহরী খেতে উঠলে স্বামী আব্দুল্লাহ পাশের কক্ষে বিথীর ঝুলন্ত লাশ দেখতে পায়। এ সময় বিথীর পিতা মাতাকে জানানো হয়। মৃত্যুর সংবাদ পেয়ে বিথীর পরিবার তার শশুরবাড়ি ছুটে আসে। থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময়ে লাশের গলায় নিজ ব্যবহৃত একটি ওড়না পেঁচানো ছিলো। বিথী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত বলা যাবে। 

প্রসঙ্গত. প্রেমের সম্পর্কের জেরে ১৪ এপ্রিল পালিয়ে বিয়ে করে আব্দুল্লাহ ও বিথী।