বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় বাবা-মা ও ছেলেসহ আহত ৪

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ১০:২৩:০৮ এম

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় বাবা-মা-ছেলেসহ একই পরিবারের ৪জন আহত হয়েছেন। এ ঘটনায় বুধবার রাতে বাগেরহাট মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছে আহত পরিবারটি। এর আগে দুপুরে বাগেরহাট সদর উপজেলার মাঝিডাঙ্গা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। 
আহতরা হলেন, মাঝিডাঙ্গা এলাকার বৃদ্ধ আমির আলী শেখ (৮৫), তার স্ত্রী রহিমা বেগম (৬৫), আমির আলী ছেলে প্রবাসী রফিকুল ইসলাম পিয়ার (৪০) এবং আমির আলীর নিকট আত্মীয় শেখ আজগর আলী (৫০)। এদের মধ্যে রফিকুল ইসলাম পিয়ার  ও শেখ আজগর আলী বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। 
আহত আমির আলী শেখ বলেন, পুকুর পারে মাটি দেয়া নিয়ে প্রতিবেশী এখলাছ শেখ ও কামাল শেখদের সাথে আমাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে এখলাছ শেখ, তার ছেলে হোসেন, এখলাছের নিকট আত্মীয় কামাল শেখ কামালের ছেলে ফয়সাল শেখ, স্থানীয় ইদ্রিস শেখ, জামাল শেখ আমাদের উপর অতর্কিত হামলা করে। এতে আমার ছেলে রফিকুল ইসলাম পিয়ারের মাথা ফেটে গেছে। আমার জামাতা শেখ আজগর আলীর হাত কেটে যাওয়াসহ বিভিন্ন জায়গা জখম হয়েছে। ছেলে এবং জামাইকে ঠেকাতে  গেলে আমি এবং আমার স্ত্রীকেও বেদম মারধর করেছে তারা। আমরা এই ঘটনার সুষ্ঠ বিচার চাই। আমির আলীর স্ত্রী আহত রহিমা বেগম বলেন, প্রায় ৩৫ বছর আগে এখলাছের মা ও চাচাদের কাছ থেকে আমরা ৪ দশমিক ৬৬ শতক জমি ক্রয় করেছি। ক্রয়কৃত জমি আমরা ভোগ দখলও করছি। কিন্তু হঠাৎ করে এখলাছ ও তার লোকজন আমাদের এই জমি দখলের চেষ্টা করছে। টাকা দিয়ে জমি ক্রয় করেও কি আমরা ভোগদখল করতে পারব না। আমাদের দুই বুড়ো বুড়িকেও মেরেছে ওরা। আমি এর সঠিক বিচার চাই। বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।