শরণখোলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

এখন সময়: মঙ্গলবার, ২৩ এপ্রিল , ২০২৪, ১২:৫৮:৩৮ পিএম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : শরণখোলায় রাজু হাওলাদার (২৫) নামের এক পেশাদার ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে বাগেরহাট ডিবি পুলিশ।  বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চালরায়েন্দা গ্রামের বাসস্ট্যান্ড সংলগ্ন মুদি দোকান থেকে ৫০পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
ডিবি পুলিশ সূত্র জানায়, উপজেলার চাল রায়েন্দা গ্রামের বাসিন্দা শহিদুল হাওলাদারের পুত্র রাজু হাওলাদার ইয়াবা বাসষ্ট্যান্ড সংলগ্ন টং দোকানে গাঁজা বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে বাগেরহাট গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক প্রভাস মল্লিক ও সৈয়দ জামারত এর নেতৃত্বে একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশী চালিয়ে ৫০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক প্রভাস মল্লিক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেছেন। 
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইকরাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অধিকতর তদন্তের জন্য আসামীকে ডিবি পুলিশ বাগেরহাট ডিবি কার্যালয়ে নিয়ে গেছে।