মহম্মদপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২০

এখন সময়: রবিবার, ৩ জুলাই , ২০২২ ০৮:০১:২১ am

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি: মাগুরার মহম্মদপুরের কানুটিয়া এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাব্বি (২২), জসিম (২৫) ও নির্মল বিশ্বাস (৬০) নামের তিনজন নিহত হয়েছেন। রোববার দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়া তানহা ব্রীকসের সামনে ওই দুর্ঘটনা ঘটে। এ সময় অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছেন।

নিহতরা হলো, উপজেলার আওনাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে অটো চালক রাব্বি, ভাবনপাড়া গ্রামের রশিদ মন্ডলের ছেলে অটো যাত্রী জসিম এবং বেথুলিয়া গ্রামের নিতাই বিশ্বাসের ছেলে নির্মল বিশ্বাস।

স্থানীয় জাফর মোল্যা জানান, মাগুরা থেকে ছেড়ে আসা এমপি ক্লাসিক নামের (ঢাকা মেট্রো জ-১১-০৬৮২) একটি যাত্রীবাহী বাস রোববার দুপুরে মহম্মদপুর-মাগুরা সড়কের কানুটিয়া তানহা ব্রিকসের সামনে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোকে ধাক্কা দেয়। এরপর সড়কের পাশে থাকা একটি গাছ ভেঙেচুরে দু’টি যানবাহন দুমড়ে মুচড়ে পাশবর্তী খাদে পড়ে যায়। খবর পেয়ে মাগুরা ও মহম্মদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালান। তারা নিহত এবং আহতদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে প্রেরণ করেন।

দুর্ঘটনায় অটো চালক রাব্বি ও অটোযাত্রী জসিম ঘটনাস্থলে মারা যান। বিকেলে মারা যান নির্মল বিশ্বাস। দুর্ঘটনার পর থেকে মহম্মদপুর-মাগুরা সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। ফলে জেলা ও উপজেলায় যাতায়াতকারি মানুষ ভোগান্তিতে পড়েন। সংবাদ পেয়ে মাগুরার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মমিনুল ইসলাম, থানার ওসি ইকরামুল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

জেলা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মাসুদ সরদার জানান, ‘আমরা মুমুর্ষূ অবস্থায় বেশ কয়েকজনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে প্রেরণ করি তাদের মধ্যে রাব্বি, জসিম ও নির্মল নামের তিন জনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যরা চিকিৎসা গ্রহণ করছেন তবে আরো দু’জনের অবস্থা গুরুতর।’

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকরামুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘাতক বাসটি আটক করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়েছে।’